কিছু কথা
- হাবিবা রিমু ০২-০৫-২০২৪

কিছু কথা যায় না বলা খুব সহজে
কিছু কথা বুঝতে যে হয় নিজ থেকে।
কিছু কথা হাওয়া হয়ে যায় উড়ে
কিছু কথা স্বপ্ন নামায় দুই চোখে।
কিছু কথা বলতে যে হয় গোপনে
কিছু কথা শুনতে যে হয় নীরবে।
কিছু কথা হয় যে বড় আবেগী
কিছু কথায় হয় যে আবার মন ভারী।
কিছু কথা যায় না বলা মুখ দিয়ে
কিছু কথা বলতে যে হয় চোখে চোখে।
কিছু কথা ফুটায় হাসি ওই ঠোঁটে
কিছু কথায় জল গড়ায় গাল বেয়ে।
কিছু কথা কাঁপায় শরীর খুব রাগে
কিছু কথায় ভালোবাসার ফুল ফুটে।
কিছু কথা ভয় পাওয়ায় খুব বেশী
কিছু কথায় অভিমানী হয় সবই।
কিছু কথা শুনে ও আমরা না শুনি
কিছু কথায় আটকে আছি এই আমি।
কিছু কথা হয় যে সত্য, কিছু কথা মিথ্যে
কিছু কথায় ভালো খারাপ থাকে যে একত্রে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।